হারিছ চৌধুরীর বাড়ি থেকে ২টি ময়ূর উদ্ধার

বিলাসবহুল গাড়ি ও হরিণের পর এবার উদ্ধার করা হয়েছে বনের সুদর্শন পাখি ময়ূর। বাড়ির শোভাবর্ধনের জন্য বনের এই পাখিকে ছোট্ট খাঁচায় বন্দী করে রাখা হয়েছিল। অবশেষে ময়ূর দুটিকে উদ্ধার করেছে বন বিভাগ। গতকাল সোমবার সন্ধ্যার দিকে জোট সরকারের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রাজনৈতিক সচিব ও দুর্নীতিদমন কমিশনের (দুদক) তালিকাভুক্ত শীর্ষ ৫০ দুর্নীতিবাজের অন্যতম হারিছ চৌধুরীর গুলশানের বাসা থেকে বন বিভাগ ও যৌথবাহিনীর সদস্যরা ময়ূর ২টি উদ্ধার করেছে। বন বিভাগের কর্মকর্তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জোট সরকারের আমলের প্রভাবশালী ব্যক্তি হারিছ চৌধুরীর বাসায় দুটি ময়ূর রয়েছে। এ খবর জানতে পেরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বন কর্মকর্তারা যৌথবাহিনীর সদস্যদের সহযোগিতা নিয়ে হারিছ চৌধুরীর গুলশান ২ নম্বর সেকসনের ৫৩ নং সড়কের ৬নং বাসায় অভিযান চালায়। এ সময় ঐ বাসার ভেতরে একটি খাঁচায় ময়ূর দুটি পাওয়া যায়। বন কর্মকর্তারা ময়ূর দুটি চিড়িয়াখানায় নিয়ে গেছে।
এ সময় ঐ বাসায় দুজন নিরাপত্তাকর্মী ছাড়া আর কেউ ছিলেন না। নিরাপত্তাকর্মীরা বন কর্মকর্তাদের জানান, তারা গত এক বছর আগে ঐ বাসার নিরাপত্তাকর্মী হিসেবে কাজে যোগ দেন। তখন থেকেই তারা ময়ূর দুটিকে সেখানে দেখতে পান। দেশে জরুরি অবস্থা জারির পর বাসার লোকজন অনত্র চলে গেলে তারাই এদের দেখাশুনা করেন।
উল্লেখ্য, গত সপ্তাহে র‌্যাব হারিছ চৌধুরীর একটি বিলাসবহুল ইনফিনিটি গাড়ি উদ্ধার করে আটক করে তার দুই শ্যালককে। Source:ভোরের কাগজ
Date:2007-03-06

Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: