জনগণ কোনো ষড়যন্ত্র সফল হতে দেবে না : খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছেন, বিএনপি ও দেশের বিরম্নদ্ধে যে ষড়যন্ত্র চলছে জনগণ তা বাসত্দবায়ন হতে দেবে না। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বনানীতে তার রাজনৈতিক কার্যালয়ে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নেতাদের বিএনপি চেয়ারপারসন এ কথা বলেন।

এ সময় খালেদা জিয়ার সঙ্গে বিএনপি মহাসচিব আবদুল মান্নান ভূঁইয়া, সহ-সভাপতি এম কে আনোয়ার, যুগ্ম মহাসচিব নজরম্নল ইসলাম খান প্রমুখ উপস্থিত ছিলেন। আইনজীবী নেতাদের পৰে ছিলেন ঢাকা আইনজীবী সমিতির নবনির্বাচিত সেক্রেটারি অ্যাডভোকেট গোলাম মোসত্দফা খানসহ আইনজীবী ফোরামের আরো আট নির্বাচিত প্রার্থী। খালেদা জিয়া তাদের জয়ের সাফল্য ধরে রেখে জাতীয়তাবাদী আদর্শের পৰে কাজ চালিয়ে যাওয়ার পরামর্শ দেন। ওই মতবিনিময় সভার পর সাংবাদিকদের বৃফ করেন দলের সহ-দফতর সম্পাদক এমরান সালেহ প্রিন্স।

বিএনপি প্রধান আইনজীবী নেতাদের বলেন, দেশের সার্বভৌমত্ব ও জনগণের স্বার্থে বিএনপি কখনো আপস করে না। এ কারণে সব সময়ই বিএনপির বিরম্নদ্ধে ষড়যন্ত্র হয়। এ প্রসঙ্গে অতীতে সাফল্যের সঙ্গে বিএনপি সব ষড়যন্ত্র মোকাবেলা করেছে বলে স্মরণ করিয়ে দেন খালেদা জিয়া।

বিএনপি চেয়ারপারসন বলেন, জনগণ সব সময় বিএনপির পৰে অবস্থান নিয়েছে। সন্ত্রাসের অভয়ারণ্য থেকে দেশকে বসবাসের উপযোগী করেছে। তাই জনগণ বিএনপির পৰে আছে। জনগণ কোনো ষড়যন্ত্র সফল হতে দেবে না বলে আশা প্রকাশ করেন তিনি।

কারো বিরম্নদ্ধে অপরাধ প্রমাণিত হলে তার বিরম্নদ্ধে ব্যবস্থা নেয়া হোক উলেস্নখ করে তিনি বলেন, একটা দলে অনেক রকম লোক থাকতে পারে। কেউ অপরাধ করলে শাসত্দি পেতে হবে তাকে; কিন্তু এ নিয়ে অপপ্রচার বিএনপিকে দুর্বল করতে পারবে না। লাখ লাখ অকুতোভয় কর্মী ও কোটি কোটি গণতন্ত্রপ্রিয় মানুষ আমাদের সঙ্গে আছে।

জোট সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা-ের বর্ণনা দিয়ে খালেদা জিয়া বলেন, নির্বাচন ও নির্বাচিত জনপ্রতিনিধিদের কোনো বিকল্প নেই। তাই দ্রম্নত নির্বাচন আয়োজনের মাধ্যমে জনগণকে ভোটাধিকার প্রয়োগের সুযোগ দিতে হবে। যাতে জনপ্রতিনিধিরা দেশ পরিচালনার অধিকার পায়।

সফলভাবে দেশ পরিচালনার কারণে জনগণ আবারো বিএনপিকে দেশ পরিচালনার দায়িত্ব দেবে বলেও মত প্রকাশ করেন খালেদা জিয়া।

সূত্রঃ  http://www.jaijaidin.com/details.php?nid=1109

Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: