মামলা মোকাবেলা করবো ঃ শেখ হাসিনা ১৩ এপ্রিল দেশে ফিরবেন

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে ফিরে মামলা মোকদ্দমা মোকাবেলা করবো। এজন্য দুএকদিনের মধ্যেই সম্ভব হলে রওয়ানা হবো দেশের উদ্দেশে। তিনি বলেন, আমার বিরম্নদ্ধে যে মামলা এর কোন সত্যতা নেই। গনভবনে তাজুল ইসলাম নামের কোন ব্যক্তি কখনো আসেনি এবং তার সাথে সাক্ষাৎও হয়নি। তাকে আমি চিনি না। চাঁদাবাজির এই মামলাটি একান্তই ষড়যন্ত্রমূলক।

শেখ হাসিনা সোমবার সন্ধ্যা সোয়া আটটায় ওয়াশিংটন রিগ্যান ন্যাশনাল এয়ারপোর্টে নেমে অপেৰমাণ দলীয় নেতাকর্মীদের কাছে তার বিরম্নদ্ধে মামলা সম্পর্কে এই প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

এয়ারপোর্টে অপেৰমাণ নেতাকর্মীদের মধ্যে ডঃ শাহজাহান মাহমুদ প্রথমেই বিষয়টি সম্পর্কে তাঁর দৃষ্টি আকর্ষণ করেন। এসময় শেখ হাসিনা বলেন, যা পারে করম্নক, আরো কেইস দিক। এসবই ষড়যন্ত্র। আওয়ামী লীগের বিরম্নদ্ধে এর আগেও এটা হয়েছে। তাতে ঘাবড়াবার কিছু নেই। যত সত্বর সম্ভব দেশে গিয়ে এটা মোকাবেলা করবো।

তিনি বলেন, এসবই হচ্ছে হয়রানির উদ্দেশ্যে। যা ইচ্ছে করম্নক।

এয়ারপোর্টে তাঁকে স্বাগত জানান, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খালিদ হাসান, জাহানারা হাসান, মেট্রো আওয়ামী লীগের মাহমুদুন্নবী বাকী, শেখ সেলিম, সাদেক খান, জহরম্নল ইসলাম,রফিক পারভেজ, সোহেল তাজ প্রমুখ।

এদিকে গতকাল রাতে ঢাকা থেকে টেলিফোনে যোগাযোগ করা হলে শেখ হাসিনার সফরসঙ্গী আওয়ামী লীগের আনত্দর্জাতিক বিষয়ক উপ-কমিটির সহ-সম্পাদক আব্দুস সোবহান গোলাপ ইত্তেফাকে জানান, সাবেক প্রধানমন্ত্রী বুধবার ওয়াশিংটন থেকে স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় দেশের উদ্দেশ্যে রওনা হবেন এবং শুক্রবার ভোরে ঢাকায় পৌঁছাবেন।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খালিদ হাসান, সহ-সভাপতি প্রকৌশলী ফরাসত আলী ও সাংগঠনিক সম্পাদক নিজাম চৌধুরী বার্তা সংস্থা নিউজ ওয়ার্ল্ডের সাথে আলাপকালে বলেন, দলের নেত্রীর বিরম্নদ্ধে যা হচ্ছে তার প্রতিবাদে যুক্তরাষ্ট্রে লবিং ও প্রতিবাদ কর্মসূচী গ্রহণ করা হবে।

সূত্রঃ http://www.ittefaq.com/get.php?d=07/04/11/w/n_ztyurt

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: