বর্তমান তত্ত্বাবধায়ক সরকার মেরুদন্ডহীন -নিতাই রায় চৌধুরী

বিএনপি নেতা এবং এরশাদ সরকারের প্রতিমন্ত্রী এডভোকেট নিতাই রায় চৌধুরী বলেছেন, দ্বিতীয় ধাপের বর্তমান তত্ত্বাবধায়ক সরকার মেরুদণ্ডহীন। তিনি বলেন, বর্তমান সরকারকে মেরুদণ্ডহীন এ কারণে বলছি যে, এ সরকারকে পেছন থেকে সেনাবাহিনী সমর্থন দিয়েছে। সেনাবাহিনী যদি তাদেরকে সমর্থন না করতো তাহলে তারা কোন কাজ করতে পারতেন না। গতকাল শনিবার চ্যানেল আইয়ের ‘তৃতীয় মাত্রা’ অনুষ্ঠানে নিতাই রায় চৌধুরী এসব কথা বলেন। অনুষ্ঠানটির উপস্থাপনা করেন জিল্ল ুর রহমান। নিতাই রায় চৌধুরী বলেন, কোন্‌ কাজটা করা উচিত, আর কোন্‌টা উচিত না, সে সিদ্ধান্ত বর্তমান সরকার নিতে পারছেন না। অনেক সময় তাদের বক্তব্যে নানা অসঙ্গতি লক্ষ্য করা যাচ্ছে। সকালে একরকম বক্তব্য দিচ্ছেন, পরের দিন আরেক বক্তব্য।

তিনি বলেন, সুস্পষ্ট নীতিমালা তৈরি করার ক্ষেত্রে এরা কাজ করতে পারছেন না। এজন্য দেশের বুদ্ধিজীবী মহল এবং দেশের জনগণের মধ্যে আস্তে আস্তে কিছু কথা শুরু হয়ে গেছে। যদিও সে কথাগুলো তারা বলতে পারছে না। তিনি আরো বলেন, আমরা সরকারের সমস্ত ভাল কাজকে সমর্থন করি- একথা আমরা প্রথম থেকেই বলে আসছি। এ সরকারের ভালো কাজ, যেমন দুর্নীতি বিরোধী কর্মকাণ্ডকে আমরা সমর্থন করি, ব্যাপকভাবে সমর্থন করি।

উল্লেখ্য, এডভোকেট নিতাই রায় চৌধুরী বিগত এরশাদ সরকারের আমলে প্রতিমন্ত্রী ছিলেন। এরশাদ সরকারের পতনের পর তিনি রাজনীতিতে নিষ্ক্রিয় ছিলেন। ২০০১ সালের নির্বাচনের পর তিনি বিএনপিতে যোগ দেন এবং পরবর্তী নির্বাচনের জন্য বিএনপি থেকে মনোনয়ন লাভ করেন। Source:দৈনিক ইত্তেফাক
Date:2007-04-29

Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: