নিষেধাজ্ঞা উঠে গেলে সব নেতাই এক সুরে কথা বলবেন : হান্নান শাহ

ঘরোয়া রাজনীতির ওপর থেকে নিয়ন্ত্রণ তুলে নেয়া হলে পার্টির সব নেতা এক সুরে কথা বলবেন বলে আশা প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসনের অ্যাডভাইজরি কাউন্সিল মেম্বার রিটায়ার্ড বৃগেডিয়ার হান্নান শাহ। তিনি বলেছেন, ঘরোয়া রাজনীতি করতে দিন। দেখবেন, আমরা সবাই একমুখে কথা বলছি।

গতকাল রবিবার দুপুরে মহাখালীর ডিওএইচএসে তার বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে হান্নান শাহ এ কথা বলেন। এ সময় ঢাকা সিটি কর্পরেশন মেয়র সাদেক হোসেন খোকা এবং বিএনপি স্ট্যান্ডিং কমিটির প্রভাবশালী মেম্বার সাইফুর রহমান ও অন্যান্য বিএনপি নেতার সাম্প্রতিক বক্তব্যের সমালোচনা করেন তিনি। তবে কিছু কিছু বক্তব্যের সঙ্গে একমত পোষণ করেন।

তিনি বলেন, বিচারপতিদের বয়স বাড়ানোর সিদ্ধানত্দ সঠিক ছিল। আমাদের জুডিশিয়াল সিসটেমের জন্য সেটা ছিল ভালো পদৰেপ। সংবিধান অনুযায়ী কে এম হাসানকে কেয়ারটেকার সরকারের প্রধান করা হয়েছিল বলেও উলেস্নখ করেন তিনি।

বিএনপি মহাসচিব মান্নান ভূঁইয়ার ভূমিকা নিয়ে সাইফুর রহমান যে অসনত্দোষ প্রকাশ করেছেন তার সঙ্গে একমত পোষণ করেন হান্নান শাহ। তিনি বলেন, তার এ মনত্দব্যের মধ্য দিয়ে প্রতিটি নেতাকর্মীর মনোভাব প্রতিফলিত হয়েছে।
খালেদা জিয়াকে চেয়ারপারসন পদ থেকে সরানো সম্ভব নয় বলে মনত্দব্য করে তিনি বলেন, তাকে সরাতে হলে কাউন্সিলের মাধ্যমে তা করতে হবে। পার্টির সংস্কার হবে নেতাকর্মীদের ইচ্ছায়।

সূত্রঃ http://www.jaijaidin.com/details.php?nid=9934

Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: