জাপার মহাজোটে থাকা নিয়ে একই দিনে এরশাদের দুই রকম বক্তব্য

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ তার দলের মহাজোটে থাকা, না থাকা নিয়ে গতকাল একদিনেই দুই রকম বক্তব্য দিয়েছেন। সিরাজগঞ্জে তিনি বলেছেন, জাতীয় পার্টি মহাজোটে থাকবে। রংপুরে বলেছেন, জাতীয় পার্টি মহাজোটে থাকবে কি না তা ভবিষ্যৎই বলবে।

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি মহাজোটে ছিল, থাকবে। ঘরোয়া রাজনীতি শুরম্ন হলেই মহাজোটের পরবর্তী কার্যক্রম শুরম্ন করা হবে। আগামী নির্বাচনে জাপা মহাজোট থেকে অংশ নিয়ে বিপুলভাবে বিজয়ী হবে।

চারদিনব্যাপী উত্তরবঙ্গ সফরের অংশ হিসেবে গতকাল সোমবার দুপুরে হাটিকুমরম্নলের একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

এরশাদ আরো বলেন, বিগত সরকার ৰমতায় থেকে সীমাহীন দুর্নীতি করেছে। অনেক দুর্নীতিবাজকে এখনো ধরা হয়নি। তাদের ধরে বিচার করা উচিত।

তিনি বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের ব্যাপারে বর্তমান সরকার কিছুটা হলেও ব্যর্থ। ব্যবসায়ীদের মন থেকে ভয় দূর করে তাদের এলসি খোলার সুযোগ সৃষ্টি করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ঝন্টু, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক গাজী ফারম্নক আহমেদসহ উলস্নাপাড়া ও সলঙ্গা থানার জাতীয় পার্টির নেতারা।

রংপুর প্রতিনিধি জানান, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট এইচ এম এরশাদ গতকাল সোমবার বিকাল ৫টায় রংপুরে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেছেন, জাতীয় পার্টি মহাজোটে থাকবে কি থাকবে না তা ভবিষ্যৎই বলে দেবে।

এর আগে এরশাদ ঢাকা থেকে সড়কপথে তার রংপুরের পলস্নী নিবাসে ওঠেন। সেখানে দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় তার সঙ্গে কেউ ছিল না।

এরশাদ সাংবাদিকদের বলেন, জাতীয় পার্টিতে সংস্কারের প্রয়োজন নেই। গঠনতন্ত্র অনুযায়ী কাউন্সিলের মাধ্যমে জেলা থেকে উপজেলা পর্যায়ে কমিটি গঠিত হয়েছে।

দল থেকে অবসরে যাবেন কি না জানতে চাইলে তিনি বলেন, জাতীয় পার্টি আমারই সৃষ্টি। মৃতু্যর আগ পর্যনত্দ এ দলের জন্য কাজ করে যেতে চাই।

তিনি বিএনপি প্রসঙ্গে বলেন, দলটি এখন বর্জ্য পদার্থে পরিণত হয়েছে। সাধারণ মানুষের মধ্যে এর কোনো গ্রহণযোগ্যতা নেই।

তিনি আরো বলেন, যারা আমার সঙ্গে বেঈমানি করেছে তারা সবাই এখন জেলের ঘানি টানছে।

সূত্রঃ http://www.jaijaidin.com/details.php?nid=10129

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: